September 23, 2024, 1:35 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যার আসামি ‘শুটার রাসেল’ গ্রেপ্তার

বগুড়া স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাজমুল হাসান অরেঞ্জকে (২৮) প্রকাশ্যে গুলি করে হত্যা মামলার আসামি ‘শুটার রাসেল’কে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের অতিরিক্ত পুলিশ সুপার বীণা রাণী দাস জানান, রাজধানীর বনানীতে অভিযান চালিয়ে এই মামলার প্রধান আসামি শুটার রাসেলকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা অরেঞ্জ হত্যায় তিন জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কমান্ডার (স্কোয়াড্রন লিডার) সোহরাব হোসেন। তিনি জানান, ঢাকাস্থ র‌্যাবের একটি দল গতকাল রাত ১০টার দিকে অভিযান পরিচালানা করে রাসেল গ্রেপ্তার হয়েছে। এ বিষয়ে ঢাকায় র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে প্রেস ব্রিফিং করা হয়েছে। পরবর্তীতে তাকে নিয়মানুযায়ী বগুড়া সদর থানায় হস্তান্তর করা হবে।

র‌্যাব কমান্ডার আরো জানান, সোমবার দিবাগত রাত ৩টার দিকে বগুড়া র‌্যাব-১২ এর একটি দল খাইরুল ইসলাম নামে আরেক আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার খায়রুল ইসলাম বগুড়া শহরের মালগ্রাম ডাবতলা এলাকার বাসিন্দা এবং শহর যুবলীগের ৮ নম্বর ওর্য়াডের সাধারণ সম্পাদক। এ ছাড়া অরেঞ্জের স্ত্রীর করা মামলায় খাইরুল ইসলাম ৩ নম্বর আসামি।

 

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছেন। তার নামে বগুড়া থানায় আরও ৬টি মামলা রয়েছে।

গত ২ জানুয়ারি আধিপত্য বিস্তার এবং পূর্ব শত্রুতার জেরে নাজমুল হাসান অরেঞ্জকে গুলি করেন রাসেল। এ ঘটনায় অরেঞ্জের বাম চোখের পাশে ২টি গুলি বিদ্ধ হয়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত ১১টায় মারা যান অরেঞ্জ।

এ ঘটনায় অরেঞ্জের স্ত্রী স্বর্ণালি আক্তার ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com